• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

র‍্যাবের নতুন গোয়েন্দা প্রধান হলেন কুলিয়ারচরের কৃতি সন্তান মুহাম্মদ খায়রুল ইসলাম

র‍্যাবের নতুন গোয়েন্দা প্রধান হলেন
কুলিয়ারচরের কৃতি সন্তান মুহাম্মদ খায়রুল ইসলাম

# মুহাম্মদ কাইসার হামিদ :-

বাংলাদেশ র‌্যাবের ইন্টেলিজেন্স উইংয়ের পরিচালক (গোয়েন্দা প্রধান) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম।
বুধবার (৪ নভেম্বর) তিনি লেফটেন্যান্ট কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেমের স্থলাভিষিক্ত হন।
মুহাম্মদ খায়রুল ইসলাম কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের দক্ষিন গোবরিয়া গ্রামের কৃতি সন্তান। তার পিতার নাম মো. গিয়াস উদ্দিন।
র‍্যাব মিডিয়া উইং এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে বিষয়টি জানায়। বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন ইউনিট ও সংস্থার গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি মিরপুর ডিফেন্স সার্ভিসেস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজের একজন গ্র্যাজুয়েট। তার গোয়েন্দা সংস্থায় কাজ করার অভিজ্ঞতা রয়েছে। তিনি সুদানে জাতিসংঘ মিশনে এই গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত ছিলেন।
মুহাম্মদ খায়রুল ইসলাম গত ২০১৯ সালের ১৯ সেপ্টেম্বর প্রেষণে র‌্যাব ফোর্সেসে যোগদান করেন এবং ওই বছরের ১৪ নভেম্বর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১২ অধিনায়ক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।
র‍্যাব জানায়, তিনি উগান্ডা, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ভারত থেকে বিভিন্ন প্রশিক্ষণ ও অন্যান্য সরকারি কর্তব্যে গমন করেন। দেশে করোনা মহামারিতে নিজের অধীনস্থ ফোর্সকে করোনামুক্ত রাখতে তার ভূমিকা সর্বমহলে প্রশংসিত হয়। লকডাউন, হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণেও তার ছিল অনন্য ভূমিকা। এছাড়াও দুর্গত মানুষের সহায়তায় তিনি খাদ্যসামগ্রীসহ ব্যাপক ত্রাণ তৎপরতা পরিচালনা করেন।
কুলিয়ারচরের কৃতি সন্তান মুহাম্মদ খাইরুল ইসলাম র‍্যাবের নতুন গোয়েন্দা প্রধান হওয়ায় কুলিয়ারচর সাংবাদিক সমাজের পক্ষ থেকে সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, আহমেদ ফারুক, মো. মাইন উদ্দিন, মো. নাদিম, মোছা. শুভ্রা, শাহীন সুলতানা, মৌসুমী আক্তার ও মোছা নিলুফা আক্তার নীলা প্রাণঢালা শুভেচ্ছা অভিনন্দন জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *